MobileBari.com

Samsung-Galaxy S23-Ultra Price In Australia

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন

Ad

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন  সবাইকে তাক লাগিয়ে প্রজুক্তি জায়ান্ট স্যামসাং বাজারে নিয়ে এলো ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সুবিধার ফোন  ফেব্রুয়ারির এক তারিখ বুধবার যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে আয়োজিত এক অনুষ্ঠানে গ্যালাক্সি এস ২৩ আলট্রা মডেলের ফোনটি উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।more products

 

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন

পরিবেশের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে-

পরিবেশ বান্ধব উপকরণের ব্যবহার করে এটিকে স্যামসাং এর সবচেয়ে পরিবেশ বান্ধব স্মার্টফোন করে তৈরি করা হয়েছে। রিসাইকেল করা গ্লাস এবং পেট ফিল্ম ফোনের বাহ্যিক অংশে ব্যবহার করা হয়েছে এবং রিসাইকেল করা কাগজ দিয়ে তৈরি বাক্স আপনার হাতে স্পর্শ করার মুহুর্ত থেকেই এটিকে  পরিবেশ বান্ধব  করে তুলবে বলে জানিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।1

গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন-ফ্যান্টম ব্ল্যাক, গ্রিন, ক্রিম, ল্যাভেন্ডার, গ্রাফাইট, স্কাই বুলু, লাইম এবং রেড রং এর ফোন বাজারে ছাড়বে ।

Galaxy S23 Ultra Full Reviews-mobilebari.com

ডায়নামিক AMOLED ২X, ১২০Hz, HDR১০+, ১৭৫০ nits (পিক) এর ৬.৮ ইঞ্চি পর্দার ফোনটির অগ্রিম ফরমাশ কার্যক্রম শিগগিরই বাংলাদেশেও শুরু হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।

ফোনটির পেছনে রয়েছে ২০০ মেগাপিক্সেল মূল ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরাসহ ১০ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। সামনে রয়েছে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ২০০MP  রেজোলিউশন স্যামসাং ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরার রেজোলিউশনকে দ্বিগুণ করেছে, গ্যালাক্সিতে আগে কখনও দেখা যায়নি এমন স্পষ্টতা দিতে। শাটার না করে সম্পূর্ণ নতুন শটের জন্য জুম করা এবং ক্রপ করা এবং ৮K রেজুলেশন এর ভিডিও ধারন করা যাবে ।

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন

৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সুবিধার ফোনটিতে ফাস্ট ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকায় দ্রুত চার্জ করা যায়।

অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলা ফোনটিতে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮-২য় প্রজন্ম-এর প্রসেসর, জিপিইউ অ্যাড্রেনো ৭৪০। ৮ ও ১২ গিগাবাইট র‍্যাম এবং ২৫৬,৫১২-গিগাবাইট এবং ১ টেরাবাইট ধারণক্ষমতা।

স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন

এছাড়া এই ফোনে থাকছে এস পেন-

প্রতিটি পেন স্ট্রোকের সাথে যে কোনও শব্দ লিখতে পারা, একটি পোস্টার বা ভিডিও থেকে ইভেন্টের তথ্য হাইলাইট করা, তারপরে সরাসরি আপনার ক্যালেন্ডারে তারিখটি সংরক্ষণ করা যাবে৷

অনুষ্ঠানে গ্যালাক্সি এস ২৩ আলট্রা মডেলের পাশাপাশি গ্যালাক্সি এস ২৩ এবং গ্যালাক্সি এস ২৩+ মডেলের ফোনও উন্মোচন করেছে স্যামসাং।ফোন তিনটি ১৭ ফেব্রুয়ারি থেকে বাজারে পাওয়া যাবে।

Note-We are not Sale any products to customer, we just describe the device specifications with price. The all information of this website is not 100% accurate we just collect this information from Samsung website which is not verified.

3 thoughts on “স্যামসাং বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এস–২৩ আল্ট্রা ফোন”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *